আইসোলেশনে শাজা ও জয়া মোরানি

0
1502
ছবি: জয়া মোরানির ফেসবুক পেইজ থেকে নেয়া

গায়িকা কণিকা কাপুরের সুস্থতার খবর আসতে না আসতেই জানা গেল দুঃসংবাদ। বলিউড কন্যা জয়া মোরানির দেহে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দয়েছে। আছেন হাসপাতালে, আইসোলেশন ইউনিটে। দ্বিতীয় দফার কোভিড-১৯ পরীক্ষায় জয়াও পজেটিভ হয়েছেন। তার বড় বোন শাজা মোরানিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বাইয়েরই আরেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বায়েঁ ছোট বোন জয়া, ডানে বড়বোন শাজা, মোরানি পরিবারের দুই কন্যাই এখন হাসপাতালে

অলওয়েজ কভি কভি চলচ্চিত্রের জয়া ১৫ মার্চ ফেরেন রাজস্থান থেকে। এরপরই দেখা দেয় কাশির সমস্যা। তার বড় বোন শাজাও আছেন হাসপাতালে।

ভারতের চলচ্চিত্র বিষয়ক অনলাই পোর্টাল ‘ফিল্মিীরাশ’ জানিয়েছে এমন তথ্য।

প্রযোজক করিম মোরানির বড় মেয়ে শাজা মার্চের প্রথম সপ্তাহে ফিরেছেন শ্রীলংকা থেকে। তাদের দুই বোনেরই মেডিকেল চেকআপ হয়। জয়ার শরীরে করোনার উপসর্গ থাকলেও মোরানি পরিবারের বড় মেয়ের উপসর্গ ছিল না।

জয়া মোরানি। ছবি: ফেসবুক পেইজ থেকে নেয়া

এর আগে, মঙ্গলবার সকালে কিং খানের ঘনিষ্ঠ বন্ধু চেন্নাই এক্সপ্রেস সিনেমার প্রযোজক করিম মোরানি জানিয়েছেন তার দুই মেয়ের সবশেষ শারীরিক অবস্থার কথা। বললেন, উপসর্গ নিয়ে চেকাপে যাওয়া জয়ার রিপোর্ট আপাতত নেগেটিভ। তবে উপসর্গ না থাকলেও বড় মেয়ে শাজার কোভিড-১৯ পরীক্ষায় পোজটিভ এসেছে।

বড় বোন শাজা মোরানি এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালি চিকিৎসাধীন আছেন। অন্য দিকে, ছোট বোন জয়া মোরানি আছেন মুম্বাইয়েরই কোকিলাবেন হাসপাতালে।

জয়া মোরানি ও শাজা মোরানির বাবা করিম মোরানি বলেন, শাজার কোনো উপসর্গ ছিল না, তাও ওর রিপোর্ট পজিটিভ। আমার ছোট মেয়ের শরীরে লক্ষণ ছিল, কিন্তু ওর রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই দুই জনেই আপাতত হাসপাতালে আইসোলেশনে রয়েছে।

এদিকে, জয়ার কাকা মুহাম্মদ মোরানি জানিয়েছেন, জয়ার শুকনা কাশি ও জ্বরের লক্ষণ নিয়ে হাসপাতালে আছেন। শাজাও করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ায় হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন।

বিস্তারিত জানতে: