করোনা ভাইরাস আতঙ্কে সানি লিওন

0
2461
ফাইল ছবি

করোনা ভাইরাস আতঙ্কে ভুগছেন বলিউড তারকা সানি লিওন। আতঙ্কিত সানি সাবধানতার পথ বেছে নিয়েছেন। দূরে থাকছেন ভক্তদের কাছ থেকে। স্বভাবতই ভক্তরা হতাশ হচ্ছেন। তবে তারা সানির ওপর নাখোশ নন। বেঁচে থাকার জন্য সাবধানতার প্রয়োজনকে কেউ অস্বীকার করতে পারছেন না।

এমনিতে সানি লিওন  ভক্তদের কখনও হতাশ করেন না। ভক্তদের সাথে তার সেলফি তোলাতেও আপত্তি ছিল না কখনও। কিন্তু করোনা ভাইরাসের কারণে ভক্তদের কাছ থেকে দূরে থাকছেন ইদানিং।

হাঁচি, কাশি থেকে করোনা ভাইরাস ছড়ায়।  তাই সানি এখন ঘর থেকে বেরুলে মাস্ক ব্যবহার করছেন। এইতো, এই সেদিনের কথা… করোনা ভাইরাস বিভিন্ন দেশে ছড়িয়ে পরার পর সানির একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটি ছিল সানি লিওন আর তার স্বামীর মাস্ক পরা ছবি। মাস্কে লেখা ছিল, ‘সুরক্ষিত থাকাটা বেশ জরুরী। আশপাশের পরিবেশে কি হচ্ছে সে বিষয়টি মাথায় রাখতে হবে।’

শ্যুটিং ইউনিটের কর্মী আর ভক্তদের সাথে বেশ ভাল ব্যবহার করেন সানি লিওন। মেশেনও আন্তরিকতার সাথে। সেলফি তুলতে ভক্তদের নিষেধ করেননি কখনও। বরং ছবিটা আরও ভাল কি করে হতে পারে সেই পরামর্শ দিয়েছেন। নিজেও সেলফি তুলে দিয়েছেন ভক্ত অনুরাগীদের। কিন্তু পরিস্থিতি পুরোটাই বদলে গেছে। সানি জানিয়ে দিয়েছেন আপাতত ভক্তদের সাথে কোন সেলফি নয়। এমনকি অপরিচিতদের সাথে কথাও বলবেন না।

মাত্রই দুই-তিন দিন আগের কথা। সানি লিওন এয়ারপোর্ট যাচ্ছিলেন স্বামীর সাথে। মুখে যথারীতি মাস্ক পরা। কয়েকজন ভক্ত তাকে দেখিয়ে এগিয়ে এলেন। চাইলেন সেলফি তুলতে। এতে আপত্তি ছিল না সানির। কিন্তু গোল বাঁধলো যখন তাকে অনুরোধ করা হলো মাস্ক খুলতে। এই অনুরোধ উপেক্ষা করে সানি ছবি না তুলেই স্বামীর হাত ধরে চলে গেলেন।

এয়ারপোর্টের পুরো ঘটনাই ঘটলো করোনা ভাইরাস আতঙ্কের জন্যই। তার সাফ কথা, আগে জীবনের নিরাপত্তা। বেঁচে থাকলে অনেক সেলফি তোলা যাবে।