কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

0
1095
ছবি: সংগৃহীত

রংপুরে ব্রিজের নিচ থেকে কলেজ ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। রংপুর সদর উপজেলার মোমিনপুরে তিস্তা নদীর ব্রিজের নিচে একটি বস্তা দেখতে পান স্থানীয়রা। বস্তাটি সেখানে থাকা অস্বাভাবিক বলে পুলিশকে খবর দেয়া হয়।পুলিশ বস্তা থেকে তরুণীর লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, রোববার স্থানীয় লোকজন তিস্তা ক্যানেল ব্রিজের নিচে বস্তা দেখে তাদের খবর দেয়। তারা এসে বস্তা থেকে লাশ উদ্ধার করে। লাশের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তরুণীর পরিচয় জানা যায়।

নিহত তরুণীর নাম রুমাইয়া আকতার রুমি। তিনি দিনাজপুরের ফুলবাড়ি সরকারি কলেজের স্নাতক (সম্মান) শ্রেণির ছাত্রী ছিলেন। রুমি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষে পড়তেন। নিহতের বাবা রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের বদরুজ্জামান।

পুলিশ বলছে, গলায় ওড়না পেঁচিয়ে রুমিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে লাশ ইউরিয়া সারের বস্তায় ভরে ব্রিজের নিচে ফেলে দেয়া হয়।

রংপুর সদর থানার পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার আগে রুমিকে ধর্ষণ করা হয়েছে কিনা সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হয়নি। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর পুলিশ এ বিষয়ে মন্তব্য করবে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইন-চার্জ (তদন্ত) জাকির হোসেন।