চুটিয়ে শপিং করছেন জর্জিনা

সেল্ফ কোয়ারেন্টাইনে ওরি-বালা জুটি

0
1450
বাঁয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, ডানে পাওলো দিবালা ও তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি। ছবি: ট্যুইটার ও ইনস্টাগ্রাম থেকে নেয়া

সিআর সেভেনের মা কিছু দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়েছেন। য়্যূভেন্তুস তারকা সব ফেলে মায়ের কাছে ছুটে গেলেন। সাথে গার্লফ্রেন্ড আর বাচ্চাদেরও নিয়ে গেলেন। পর্তুগালে পৌঁছে জানতে পারলেন সতীর্থ রুগানি করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। দিবালাও আছেন সঙ্কটে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দেরি করলেন না। বেছে নিলেন সেল্ফ কোয়ারেন্টাইন। তবে কোয়ারেন্টাইনের বিষয়টি পছন্দ হলো না তার আর্জেন্টাইন বান্ধবী জর্জিনা রদ্রিগেজের।

ফুঞ্চালের শপিংমলে জর্জিনা রদ্রিগেজকে পেয়ে ছবি তোলার উৎসবে মেতে ওঠেন পাপারাজ্জিরা। ছবি: ট্যুইটার থেকে নেয়া

পর্তুগালের মাদেইরায় নিজের বাড়িতে স্বেচ্ছাবন্দী হলেন সিআর সেভেন। নিজেকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে নিয়ম মেনে সবই করছেন। কিন্তু বান্ধবী জর্জিনার বন্দী জীবন পছন্দ হয়নি। বাড়ি থেকে বেরুতে শুরু করলেন। সবশেষ পাপারাজ্জির কবলে পরলেন তিনি।

জর্জিনা রদ্রিগেজ

ফুঞ্চালের এক শপিংমলে হঠাই দেখা গেল জর্জিনা রদ্রিগেজকেকে। পাপারাজ্জির দল এমন সুযোগ ছাড়তে পারে! একের পর একের ফ্ল্যাশগানের ঝিলিক। মুহূর্তেই ভাইরাল জর্জিনার শপিংমলে তোলা সব ছবি।

এদিকে, রোনাল্ডো তার বাড়িতে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে সতর্ক করছেন করোনা ভাইরাস তথা কোভিড-১৯ ভাইরাস সম্পর্কে। আহ্বান জানাচ্ছেন সবাইকে বাসায় থাকার। ওষুধ বা নিত্যপ্রয়োজনীয় সামগ্রি কেনা ছাড়া কেউ যেন বাইরে না বেরোয় সে প্রচারণায় যখন ব্যস্ত রোনাল্ডো, তখন তার বান্ধবী শপিংমলে ঘুরে ঘুরে কেনাকাট সারছেন।

জর্জিনা রদ্রিগেজ

বর্তমান পরিস্থিতিতে পর্তুগিজ সরকারও বলছে, প্রয়োজনীয় কেনাকাটার কাজ ছাড়া কেউ যেন বাসা থেকে বের না হয়। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রটোকল অনুযায়ী সরকারের পক্ষ থেকে জারি করা হয়েছে নির্দেশনা।

কিন্তু কে শোনে কার কথা! আর্জেন্টাইন বংশোদ্ভূত স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজ সব নিষেধের বেড়া ডিঙ্গিয়ে চুটিয়ে শপিং করছেন, এমন ছবিতে এখন সয়লাব ট্যুইটার।

সিআর সেভেনের ক্লাবমেট দানিয়েল রুগানি, পাওলো দিবালা ও ব্ল্যইজ মাতুইদি আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। দলের খেলোয়াড়দের করোনা আক্রান্তের খবর অফিসিয়ালি জানিয়েছে সিরি-আ’র দল য়্যূভেন্তুস। কোয়ারেন্টাইনে আছেন তিনজনই।

ওরিয়ানা সাবাতিনি

এর মধ্যে পাওলো দিবালা কোয়ারেন্টাইনে আছেন ১১ মার্চ থেকে। নিয়ম মেনে সুস্থ্য আছেন দিবালা। নিয়মিতই তার শরীর পর্যবেক্ষণ করা হচ্ছে।

সবশেষ খবর, দিবালা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। দিবালার মত তার গার্লফ্রেন্ডও আছেন কোয়ারেন্টাইনে। অবশ্য আর্জেন্টাইন এই পপ স্টার ও মডেল ওরিয়ানা সাবাতিনি ইউরোপজুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় আগেভাগেই বাতিল করেছেন সব পরিকল্পনা।

ওরি-বালা’র একজন দিবালা, নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘সবাইকে জানাচ্ছি, মাত্রই কোভিড-১৯ পরীক্ষার ফল হাতে পেয়েছি। আমি ও ওরিয়ানা, দুই জনই পজেটিভ। আমরা দুই জনই শারীরিকভাবে ঠিক আছি।’

এমন পরিস্থিতিতে জর্জিনার দায়িত্বহীন আচরণে মুখর হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম।