ডা. রুবেল চান নিরাপদ ঢাকা

সিপিবি প্রার্থীর নির্বাচনী গণসংযোগ

0
1182

সরস্বতী পূজার দিনে ভোট গ্রহনের সিদ্ধান্ত থেকে নির্বাচন কমিশনের সরে না আসায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন কাস্তে মার্কার প্রার্থী ডাক্তার আহম্মদ সাজেদুল হক রুবেল। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ডাক্তার রুবেল দাবি করেন, নির্বাচনের তারিখ পরিবর্তন করা উচিত যেন সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীরা নির্বিঘ্নে সরস্বতী পুজা করতে পারেন। এ সময় তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি তার সমর্থন জানান।

শূক্রবার রাজধানীর উত্তর ও দক্ষিণখানে নির্বাচনী প্রচারণায় আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি তার সমর্থন জানান। প্রচারণায় ডাক্তার রুবেল বলেন, ঢাকা শহর শুধু টাকাওয়ালাদের না। এখানে মেহনতি শ্রমিক, মধ্যবিত্তের সংখ্যাই বেশি। এরাই ঢাকাকে সচল রেখেছে। এজন্য প্রয়োজন সবার জন্য নিরাপদ ঢাকা।

কাস্তে মার্কার প্রার্থী ডা. রুবেল বলেন, ঢাকাকে দূষিত নগরীর তালিকা থেকে যেমন মুক্ত করা দরকার, তেমনই দূষণকারীদের প্রতিরোধ করাও দরকার। জনগণের জাগরণই পারে দূষণ ও দূষণকারী মুক্ত ঢাকা নগর গড়তে। এজন্য তিনি কাস্তে মার্কায় ভোট দিয়ে জন জাগরণ সৃষ্টির আহ্বান জানান।

এসময় তিনি দক্ষিণখানের বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকদের সাথে গণসংযোগ করেন।

গণসংযোগে সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বলেন, রাজনৈতিক সিদ্ধান্ত ছাড়া ঢাকার উন্নয়ন ঘটানো সম্ভব না। এজন্য নীতিনিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বকে মেয়র নির্বাচিত করতে হবে। যারা ঢাকাকে লুটপাটের ক্ষেত্র বানিয়েছে, রাজনীতিতে নীতি বিসর্জন দিয়ে টাকাওয়ালাদের কাছে রাজনীতি বেঁচে দিয়েছে, তাদের পরাস্ত করাই এখন সময়ের দাবি। প্রিন্স বলেন, রাজনীতিবিদদের কাছে রাজনীতিকে ফিরিয়ে আনতে হবে। তিনি ভোটের দিন ভোটকেন্দ্রে এসে ভাট দিয়ে নিজেদের ভোটাধিকার নিশ্চিত করতে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানান।

গণসংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, কেন্দ্রীয় কমিটির সদস্য লুনা নূর, শ্রমিক নেতা রুহুল আমিন, সিপিবি উত্তরা শাখার সম্পাদক জয়নাল আবেদীন, যুব ইউনিয়ন নেতা শরিফুল আনোয়ার সজ্জনসহ অন্যান্য নেতারা।

এছাড়াও শুক্রবার সকাল থেকে রাজধানীর মোহাম্মদপুর, তেজগাঁও, হাতিরঝিল, গুলশান, মিরপুর, কাফরুল এলাকায় গণসংযোগ অনুষ্ঠিত হয়।