যৌন হয়রানির দায়ে ছাত্রলীগ সভাপতি আটক

রাজশাহীর মোহনপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় মামলা

0
1394

স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের একজন রাজশাহীর রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যৌন হয়রানি আইনে মামলা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্তদের মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়নের বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে রায়ঘাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গনির ছেলে রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু (২৪), আত্রাই দক্ষিণপাড়ার আনসার আলীর ছেলে হোসাইন আহমেদ (২০), লালৌচ পশ্চিমপাড়ার আইয়ুব আলীর ছেলে মাহফুজুর রহমান (১৯), টাংন কামারপাড়ার সাইদুল ইসলামের ছেলে শফিউল ইসলাম (২৪), হাটরা দক্ষিণপাড়ার নজরুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম নাহিদ (২০) ও বড়াহৈল এলাকার আব্দুর রহমানের ছেলে হারুন-অর-রশিদ (২৫)।

জানা গেছে, দশম শ্রেণির এক জন স্কুল ছাত্রীকে কয়েকমাস ধরে আসামি হোসাইন আহমেদ উত্ত্যক্ত করছিল। তাকে এই অসভ্য আচরণে সহায়তা করছিল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিঠুসহ অন্যরা।

বৃহস্পতিবার ওই ছাত্রী স্কুল থেকে ফেরার পথে আসামিরা তাকে ‘নোংরা প্রস্তাব’ দেয়। ওই ছাত্রী প্রতিবাদ করলে আসামিরা তাকে রাস্তায় তাকে শারিরীকভাবে হেনস্তা করে।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় মামলা করেন। পুলিশ মামলা রেকর্ডের পরপরই আসামিদের গ্রেফতার করে। আজ শুক্রবার সকালে আসামিদের আদালতে চালান করা হয়েছে।