সাংবাদিক খোকন মারা গেছেন

0
392

দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও সিটি এডিটর হুমায়ুন কবির খোকন মারা গেছেন। ঢাকার উত্তরার রিজেন্ট হাসপাতালে মঙ্গলবার রাতে তিনি মারা যান। শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। এর ঘন্টাখানেক পরেই তিনি মারা যান। চিকিৎসকরা সন্দেহ করছেন হুমায়ুন কবির খোকন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচাল মোহাম্মদ শাহেদ জানিয়েছেন, রাত সোয়া ৯টার দিকে হুমায়ুন কবির খোকনকে হাসপাতালে ভর্তি করা হয়। তখনই তার অবস্থা আশঙ্কাজনক ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাদের সাধ্যমত চেষআ করেছেন। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি। সোয়া ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানান, হুমায়ুন কবির খোকন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আগে থেকেই তার শ্বাসকষ্টজনিত সমস্যা (অ্যাজমা) ছিল।

দৈনিক সময়ের আলো সূত্রে জানা গেছে, হুমায়ুন কবির খোকন গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিসের কাজ করছিলেন। তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলেও পরীক্ষা করা হয়নি। মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট ও মাথা ব্যথা বেড়ে যায়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।