আবারও হাসপাতালে পেলে

0
36

৯ ডিসেম্বর ২০২১ (স্পোর্টস ডেস্ক): আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছে কিংবদন্তি ফুটবলার পেলেকে। কোলন টিউমারে আক্রান্ত হওয়ায় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছেন কিংবদন্তী এই ফুটবলার।

বুধবার সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয় ৮১ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তিকে।

পেলের বর্তমান অবস্থা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, কোলন টিউমারে আক্রান্ত হলেও, পেলের বর্তমান অবস্থা অনেকটাই স্থিতিশীল। পরবর্তী চিকিৎসার জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি ফুটবলার। আগামী কয়েক দিনের মধ্যে তাকে ছেড়ে দেয়া হবে।

এর আগে গত সেপ্টেম্বরে অস্ত্রোপচার করানো হয় পেলের। অস্ত্রোপচারের পর কেমোথেরাপিও দিতে হয় এই ফুটবলারকে। তখন প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে বাড়ি ফিরেছিলেন তিনি। তবে এখন কেমোথেরাপি চালিয়ে যেতে হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গত মাসে বাড়ি ফেরার পর সামাজিক মাধ্যমে নিজের অবস্থার কথা জানিয়েছিলেন পেলে নিজেই। টুইটারে লিখেছিলেন, আমি রোজ একটু একটু করে সুস্থ হয়ে উঠছি। আগের মতো ফুটবল খেলা হয়তো সম্ভব নয়, তবে ভিতরে ভিতরে একটা এনার্জি পাচ্ছি। ভক্তদের ভালোবাসাই সেটা দিচ্ছে আমাকে।

পেলেই বিশ্বের একমাত্র ফুটবলার যিনি জিতেছেন তিনটি বিশ্বকাপ শিরোপা। ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও ব্রাজিলের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি।

পেলে/এসকেএম

http://artnewsbd.com

আর্ট নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে:

https://www.youtube.com/channel/UCC2oLwZJYHIEygcbPX3OsWQ