খাবার দিচ্ছে সিএমপি দক্ষিণ বিভাগ

0
834

করোনা ভাইরাসের কারণে চলছে সাধারণ ছুটি। ঘরবন্দী মানুষ। এমন পরিস্থিতিতে খাবার সংকটে পড়েছেন অনেকেই। তাদের পাশে দাঁড়িয়েছে সরকারি-বেসরকারি নানা প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন। ব্যক্তিগতভাবেও অনেকে বাড়িয়েছেন সাহায্যের হাত। চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)-এর দক্ষিণ বিভাগ তাদের দায়িত্বের বাইরে এসে সাধারণ মানুষের খাবার সংকট মোকাবেলায় বাড়িয়েছে সাহায্যের হাত।

সিএমপি দক্ষিণ বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে, যারা লোকলজ্জার কারণে প্রকাশ্যে খাবার নিতে পারছেন না তাদের পরিচয় গোপন রেখেই দেয়া হবে খাবার সহায়তা। এ বিষয়ে তারা নিজেদের আওতাভুক্ত বিভিন্ন থানার ওসিদের সেলফোন নাম্বার দিয়ে বলছে এসএমএস বা ফোন করে খবর দিলেই বাড়ি গিযে খাবার পৌঁছে দেয়া হবে।

তারা বলছে: “মধ্যবিত্ত পরিবারের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখেই পাশে দাঁড়াতে চায় সিএমপি দক্ষিণ বিভাগ। আপনার সামর্থ্য ফুরিয়ে এসেছে, কিন্তু লোকলজ্জায় বলতে পারছেন না। আপনারও সহযোগিতা প্রয়োজন। কিন্তু সামাজিক মর্যাদা রক্ষায় চাইতে পারছেন না। আমরা আপনার পাশে দাঁড়াতে চাই। নিম্নোক্ত নাম্বারে এসএমএস করুন অথবা ফোনে বলুন।

ডিসি দক্ষিণ ০১৭৬৯০৫৮১২১

এডিসি দক্ষিণ ০১৭৬৯০৫৮১২৫

এসি কোতোয়ালী ০১৭১৩৩৭৩২৫৪

এসি চকবাজার ০১৭৬৯৬৯৪২২৩

ওসি কোতোয়ালী ০১৭১৩৩৭৩২৫৬

ওসি বাকলিয়া ০১৭১৩৩৭৩২৬১

ওসি চকবাজার ০১৭৬৯৬৯০০৬৪

ওসি সদরঘাট ০১৭৬৯৬৯০০৬৫

কথা দিচ্ছি, আপনার সামাজিক মর্যাদা রক্ষার দায়িত্বও আমাদের। এই সহযোগিতার কথা কেউই জানবে না। মানুষ সন্দেহ করবে এমন বিশেষ কোন ব্যাগও ব্যবহার করা হবে না।

ঘরে থাকুন, নিরাপদ থাকুন।

আস্থা রাখুন পুলিশে।”