রিমান্ডে অভিনেত্রী রোমানা

0
311

২০ এপ্রিল ২০২১ (বিনোদন ডেস্ক): সৌদি প্রবাসী কামরুল হাসানের করা প্রতারণার মামলায় অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে তার সাতদিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। শুনানি শেষে বিচারক তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গত ১১ মার্চ অভিনেত্রী স্বর্ণাসহ আরও ছয়জনের বিরুদ্ধে মামলা করেন সৌদি প্রাবাসী কামরুল ইসলাম। মামলার পরদিন স্বর্ণা, তার মা শেলী, ছেলে আন্নাফিকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে আছেন।

মামলায় কামরুল ইসলাম উল্লেখ করেন, প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন স্বর্ণা।

কামরুল ইসলাম বলেন, ২০১৯ সালের মার্চে তিনি সৌদি থেকে দেশে ফিরলে স্বর্ণা তাকে বাসায় নিয়ে যান। সেখানে তাকে খাবারে সাথে চেতনাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে ফেলেন। এরপরই আপত্তিকর কিছু ছবি তুলে সেই ছবি দেখিয়ে তাকে বিয়ের জন্য চাপ দেন স্বর্ণা। বিয়ে না করলে এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয় তাকে। সম্মানহানির ভয়ে তিনি স্বর্ণাকে বিয়ে করতে বাধ্য হন বলে দাবি করেন।

পুলিশ জানায়, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সাথে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল সৌদিতে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা।

রোমানা ইসলাম স্বর্ণা/এসকেএম