সুগন্ধায় ভেসে উঠল নারীর পোড়া লাশ

0
269

২৯ ডিসেম্বর ২০২১ (নিউজ ডেস্ক, ঝালকাঠি): ঝালকাঠীতে অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও এক নারীর পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স ৪০ বছর হতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

বুধবার সকাল ৯টার দিকে সুগন্ধা ও বিষখালী নদীর মোহনা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ঝালকাঠি থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম সোহাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুরতহাল তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। গত ছয় দিনে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের উদ্ধারকর্মীরা সুগন্ধা ও বিষখালী নদী থেকে শিশুসহ চারজনের লাশ উদ্ধার করে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, সুগন্ধা ও বিষখালী নদীর মোহনায় একটি লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সকাল ৯টায় এক নারীর লাশ উদ্ধার করে। তার শরীরে আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এদিকে সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় বুধবার ষষ্ঠ দিনের মতো উদ্ধার অভিযান চলছে। লঞ্চে অগ্নিকাণ্ডের সময় প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়াদের খুঁজতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকর্মীরা সকাল থেকে সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন পয়েন্টে সন্ধান চালাচ্ছেন। পাশাপাশি কোস্টগার্ডও দুটি নদীতে অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান ১০ লঞ্চে আগুন লাগে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন অনেকে।

লঞ্চে আগুন/এসকেএম

http://artnewsbd.com

আর্ট নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে:

https://www.youtube.com/channel/UCC2oLwZJYHIEygcbPX3OsWQ