বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের দল ঘোষণা

0
41

১০ আগস্ট ২০২১ (স্পোর্টস ডেস্ক): অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবার লড়াই নিউজিল্যান্ডের বিপক্ষে। টাইগারদের এমন সাফল্যের পরপরই বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে কিউইরা। সফরে আসছেন না নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন-ট্রেন্ট বোল্টসহ একাধিক তারকা ক্রিকেটার।

নিউজিল্যান্ড দল বাংলাদেশে আসবে আগামী ২৪ আগস্ট। খেলা হবে ১ সেপ্টেম্বর। এর আগে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। আর এই প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর। এরপর ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে। সিরিজের পাঁচটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড স্কোয়াড: টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।

ক্রিকেট/এসকেএম