রাজধানীতে পেঁয়াজের কেজি পঞ্চাশ টাকা

0
1464

রাজধানীতে পঞ্চাশ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হচ্ছে। দুপুরে সচিবালয়ের পাশের রাস্তায় ট্রাকে করে সরকার নির্ধারিত মূল্যে টিসিবির কর্মীদের পেঁয়াজ বিক্রি করতে দেখা গেছে।

সচিবালয়ের পাশের রাস্তায় পেঁয়াজ কিনতে নগরবাসীর লম্বা লাইন তৈরি হয়। তোপখানা রোড থেকে আবদুল গণি রোড হয়ে নূর হোসেন চত্বর পর্যন্ত মানুষ পেঁয়াজের জন্য লাইনে দাঁড়িয়েছিলেন।

জানা গেছে, জনপ্রতি দুই কেজি করে পেঁয়াজ বিক্রি করা হয়। রাজধানীর বিভিন্ন পয়েন্টে সরকার নির্ধারিত মূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত ট্রাকে করে পেঁয়াজ, চাল, তেলসহ বিভিন্ন পণ্য বিক্রি করা হচ্ছে।

ঢাকায় যেসব স্থানে ট্রাকে করে বিক্রি হচ্ছে টিসিবির পণ্য- সচিবালয়ের গেইট, ২. প্রেস ক্লাব, ৩. কাপ্তান বাজার, ৪. ভিক্টোরিয়া পার্ক, ৫. সায়েন্সল্যাব মোড়, ৬. নিউ মার্কেট/নীলক্ষেত মোড়, ৭. শ্যামলী/কল্যাণপুর, ৮. ঝিগাতলা মোড়, ৯. খামারবাড়ি, ফার্মগেট; ১০. কলমীলতা মোড়, ১১. রজনীগন্ধা সুপার মার্কেট, কচুক্ষেত; ১২. আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিস, ১৩. রাজলক্ষ্মী কমপ্লেক্স, উত্তরা; ১৪. মিরপুর-১ নং মাজার রোড, ১৫. শান্তিনগর বাজার, ১৬. মালিবাগ বাজার, ১৭. বাসাবো বাজার, ১৮. আইডিয়াল স্কুল, বনশ্রী; ১৯. বাংলাদেশ ব্যাংক চত্বর, ২০. মহাখালী কাঁচাবাজার, ২১. শেওড়াপাড়া বাজার, ২২. দৈনিক বাংলা মোড়, ২৩. শাহজাহানপুর বাজার, ২৪. ফকিরাপুল বাজার ও আইডিয়াল জোন, ২৫. মতিঝিল বক চত্বর, ২৬. খিলগাঁও তালতলা বাজার, ২৭. রামপুরা বাজার, ২৮. মিরপুর-১০ নম্বর গোল চত্বর, ২৯. আশকোনা হাজি ক্যাম্প, ৩০. মোহাম্মদপুর টাউনহল কাঁচাবাজার, ৩১. দিলকুশা, ৩২. মাদারটেক নন্দীপাড়া কৃষি ব্যাংকের সামনে ও পলাশী মোড়ে।