সান্তনী শান আসছেন…

0
128

৯ আগস্ট ২০২১ (বিনোদন ডেস্ক): দেশের বিনোদন জগতে গত কয়েক বছরে যুক্ত হয়েছেন বেশ কয়েকজন মেধাবী আর শিক্ষিত শিল্পী। এদের সাথে পথ চলতে চান সান্তনী শান।

বেশ মায়াবী চেহারা। শুধু দু’চোখেই না, শরীরজুড়ে আমন্ত্রণ। তৈরি করছেন নিজেকে দেশের শোবিজ জগতে প্রতিষ্ঠা করতে। করোনা পরিস্থিতি পাল্টালে শোবিজের রঙিন দুনিয়ায় নাম লেখাতে প্রস্তুত সান্তনী।

৫ ফুট ৩ ইঞ্চি উচ্চতার সান্তনী বাংলার ছাত্রী। স্নাতক (সম্মান) পাশ করেছেন। কুমিল্লার মেয়ে সান্তনী সাঁতার জানেন শৈশব থেকেই। নাচ, গান আর আবৃত্তি জগতে চলাফেরা ছিল শিক্ষাজীবনের পুরোটা সময় জুড়েই। অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে গিয়ে শিখেছেন ফাইট করাটাও।

আর্ট নিউজকে সান্তনী জানালেন, তিনি ফোকাস করেছেন চলচ্চিত্র আর মডেলিংয়ে। তবে অফার পেলে নাটকে কাজ করতেও আপত্তি নেই।

কেমন চরিত্রে আগ্রহ? না, সান্তনী টাইপড হতে রাজী নন। প্রাধান্য দিতে চান অভিনয়ে, যে কোন চরিত্রে। চরিত্র ফুটিয়ে তুলতে যে কোন গেটাপেই কাজ করবেন। ৩৪-৩২-৩৬… শারীরিক গঠনের সান্তনী পরিচালকের নির্দেশনা মেনে গড়তে চান নিজেকে।

তবে সামাজিক ও সাহিত্য নির্ভর চলচ্চিত্রের প্রতি আলাদা একটা ভালো লাগা আছে সান্তনীর। বাংলা সাহিত্যের ছাত্রী বলে কথা!

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর প্রতি চলচ্চিত্র শিল্পী সমাজের কৃতজ্ঞতা

বেশ চটপটে আর সাবলীল সান্তনী জানালেন, তিনি মিডিয়ায় শখে আসবেন। তার অর্থ এই নয় যে এক দুইটা কাজ করে শখ মেটাবেন, তারপর বিদায় নিবেন। দর্শকরা গ্রহণ করলে যেতে চান বহুদূর। কালজয়ী কিছু চলচ্চিত্রে অভিনয় করতে চান।

আর্ট নিউজের পক্ষ থেকে সান্তনী শানের জন্য শুভ কামনা। তার পথচলা মসৃন হোক।

সান্তনী শান/এএমএম/এসএ

http://artnewsbd.com

আর্ট নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে:

https://www.youtube.com/channel/UCC2oLwZJYHIEygcbPX3OsWQ