বিএনপির রাজনীতিতে মিথ্যাচার ছাড়া কিছু নেই

0
177
ফাইল ছবি

১০ জুন ২০২২ (নিউজ ডেস্ক): আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, লুটপাট বিএনপির অস্থিমজ্জার সাথে মিশে গেছে। তাদের রাজনীতিতে মিথ্যাচার ছাড়া কিছু নেই।

শুক্রবার সকালে রাজধানীর মিরপুরে দারুসসালাম থানা ও ইউনিটে ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেন, লুটপাট ছাড়া কিছুই বোঝে না বিএনপি। বাজেট হতে না হতেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলছেন, লুটপাটের বাজেট। আসলে মিথ্যাচার ছাড়া বিএনপির রাজনীতিতে আর কিছু নেই। মিথ্যাচার আর লুটপাটের ওপর যদি নোবেল পুরস্কার থাকতো তাহলে বিএনপি মহাসচিব তা পেতেন।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে এবার সবচেয়ে বেশি টাকার বাজেট দিয়েছে শেখ হাসিনা সরকার। তাতেই মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের মুখে শ্রাবণের কালো মেঘের ছায়া পড়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, দেশে পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেলসহ বিভিন্ন বড় বড় প্রকল্প নির্মাণ করায় শেখ হাসিনার কি অপরাধ?

নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাব দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এক সময় বলেছিলেন, শিশু ও পাগল ছাড়া দেশে কেউ নিরপেক্ষ নেই। তাহলে বিএনপি কি পাগল ও শিশুকে দিয়ে নিরপেক্ষ সরকার বানাতে চায়?

বাজেটের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বৃহস্পতিবার ২০২২-২৩ অর্থবছরের বাজেট প্রস্তাব করা হয়েছে। কত সুন্দর বাজেট। বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বেশি টাকার বাজেট। করোনা ও ইউক্রেন যুদ্ধ সংকটের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬ লাখ ৭৮ হাজার কোটি টাকার সর্ববৃহৎ বাজেট দিয়েছেন। এ কৃতিত্বের দাবিদার শুধু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

দারুসসালাম থানা আওয়ামী লীগ সভাপতি এবিএম মাজহারুল আনামের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ অন্যান্য নেতারা।

ওবায়দুল কাদের/এসকেএম

আরও খবর পড়তে: artnewsbd.com

আর্ট নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে: ARTNews BD

https://www.youtube.com/channel/UCC2oLwZJYHIEygcbPX3OsWQ