ছাঈদ-তাপস দু’জনই লুটেরা, দুর্নীতিবাজ

0
421

১২ জানুয়ারি ২০২১ (নিউজ ডেস্ক): ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র ছাঈদ খোকন ও বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস দুইজনই দুর্নীতিবাজ ও লুটেরা… এমনটাই দাবি করলেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ কথা বলেন।

রিজভী বলেন, সাবেক মেয়র ছাঈদ খোকন ও মেয়র তাপস পরস্পরের বিরুদ্ধে শত শত কোটি টাকা লুটপাটের অভিযোগ তুলেছেন। দুই জনই প্রকাশ্যে রাজপথে দাঁড়িয়ে একে অন্যের দুর্নীতি ও লুটপাটের ফিরিস্তি দিচ্ছেন। তাই এটি স্পষ্ট যে, দুইজনই লুটেরা ও দুর্নীতিবাজ।

বিএনপি নেতা বলেন, দুদক এখন তামাশা দেকবে, নাকি পদক্ষেপ নিবে? তিনি দাবি করেন, দুদক এ বিষয়ে পদক্ষেপ নিতে পারবে না। কারণ, দুইজনই ক্ষমতাশালী এবং শীর্ষ নেতৃত্বের আত্মীয় ও ঘনিষ্ঠজন।

রিজভী দাবি করেন, শেখ হাসিনার দুদক এই দুইজনের বিরুদ্ধে এক পা-ও অগ্রসর হতে পারবে না। তিনি বলেন, শেখ হাসিনা বিএনপিকে নিধনের জন্যই দুদককে সাজিয়েছেন।

বিএনপির এ মুখপাত্র বলেন, কথিত ওয়ান ইলেভেনের অনিয়মতান্ত্রিক ও অসাংবিধানিক সরকারের কাণ্ডজ্ঞানহীনতার কারণে এক যুগ ধরে একটি সরকার জনগণের ঘাড়ে জগদ্দল পাথরের মত চেপে বসেছে। তাদের নীতি গুম, খুন, অপহরণ, অবিচার, অনাচার, লুটপাট, টাকাপাচার ও দুর্নীতি।

তিনি বলেন, অবস্থা এতোটাই বিপর্যয়কর অবস্থায় দাঁড়িয়েছে, গণতন্ত্র ও ভোটাধিকার হরণকারী নিশিরাতের এ সরকারের নেতা, মন্ত্রী, এমপি ও মেয়ররা দুর্নীতির টাকার ভাগবাটোয়ারা নিয়ে এখন নিজেরাই একে অপরের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন।

 বিএনপি/কিউটি/রমু